মহানগর পূজা কমিটি ঢাকা উত্তরের পক্ষে রবীন্দ্র নাথ বর্মন সনাতনী হিন্দু ভাইদের বলেছেন, আমাদের মাঝে কিছু দালাল সংগঠন আছে, তাদের মন ভুলানো ( সুভংকরের ফাঁকি,যাহা কোন কালেও পূর্ন হবার নয়) কিছু দাবী ঃ –

এই দাবী গুলি যারা করেছেন তাদের কে আমি অনুরোধ করবো ঘ‌রে য‌দি অভাব থা‌কে, ধর্ম বিক্রি না করে, রাস্তায় দা‌ড়ি‌য়ে চা-পান বি‌ক্রি ক‌রুন, দয়া ক‌রে আর হিন্দু‌দের বি‌ক্রি ক‌রে ও ম‌ন্দির গু‌লো লু‌টেপু‌টে খাই‌য়েননা, তা‌তে অন্তত আপনা‌দের পা‌পের ঘরা কিছুট‌া হলেও অপূর্ণ থাক‌বে।

যেখা‌নে সং‌বিধা‌নে সংখ‌্যালঘু বল‌তে কোন শব্দ নাই, সেখা‌নে সংখ‌্যালঘু সংক্রান্ত কোন দাবী, কোন সরকারই, কখ‌নোই পূরণ কর‌বেনা, কর‌তে পার‌বেওনা।

🇧🇩 বাংলাদেশের ম‌ন্দির সহ সকল দে‌বোত্তর সম্প‌ত্তিগু‌লোর বে‌শিরভাগ দালাল, টাউট, বাটপার হিন্দুরাই লু‌টেপু‌টে খাচ্ছে, প্রথ‌মে দে‌শের প্রচ‌লিত আই‌নে তা‌দের দুর্নীতির বিচার করাটা জরুরী।

এই মুহু‌র্তে যেসব দাবী হিন্দু‌দের নিকট গুরুত্বপূর্ণ সেগু‌লো হ‌লো:-

১। সং‌বিধা‌নে সংখ‌্যালঘু স্বীকৃ‌তি (‌যেটা হ‌লে আন্তর্জা‌তিক রুলস অনুযায়ী হিন্দুরা সুরক্ষা আইন, সংর‌ক্ষিত আসন, মন্ত্রণালয় এম‌নি‌তেই পে‌য়ে যা‌বে)।

২। “ক” এবং “খ” উভয় তফ‌সি‌লের সকল অ‌র্পিত সম্প‌ত্তি হিন্দু‌দের ফি‌রি‌য়ে দেয়ার দাবী (যার দ্বারা বাংলা‌দে‌শের ৬০% গুরুত্বপূর্ণ স্থান হিন্দু‌দের মা‌লিকানায় এ‌সে যা‌বে।

৩। ধর্ম মন্ত্রণাল‌য়ের নও মুস‌লিম তহ‌বিল বা‌তিলকরণ এবং পিতা মাতার অনুম‌তি ব‌্যতীত ২৫ বছ‌র বয়‌সের পূ‌র্বে হিন্দু‌দের ধর্মান্তর ও ভিন্ন ধ‌র্মে নি‌ষিদ্ধ।

দয়া ক‌রে সহজ সরল হিন্দু‌দের বিভ্রান্ত ক‌রে নি‌জে‌দের রাজ‌নৈ‌তিক ও অর্থনৈ‌তিক ফায়দা লুটার ধান্ধাবা‌জি বন্ধ করুন।

রবীন্দ্র নাথ বর্মন

সভাপতি

বাংলাদেশ হিন্দু কল্যাণ ফাউন্ডেশন

 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You missed